| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

গাইবান্ধায় নবান্ন উৎসব পালিত

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৮

গাইবান্ধা প্রতিনিধি : ‘এসো মিলি সবে, নবান্নের উৎসবে’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে নবান্ন উৎসব- ১৪২৫ উপলক্ষে গাইবান্ধা স্বাধীনতা প্রাঙ্গনে, র‌্যালি, পিঠা উৎসব, যেমন খুসি তেমন সাজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে একটির্ র্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন প্রদক্ষিণ করে স্বাধীনতা প্রাঙ্গণে গিয়ে র‌্যালিটি শেষ হয়। র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা। র‌্যালি শেষে স্বাধীনতা প্রাঙ্গনে যেমন খুসি তেমন সাজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ তোফায়েল হোসেন, জেলা কৃষি সসম্প্রসারণ এর উপ-পরিচালক আ.ক.ম রুহুল আমীন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার অতীশ দর্শী চাকমা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলাম, জেলা ত্রাণ ও পুর্ণবাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার প্রমুখ।

শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সাংবাদিক সরকার মোঃ শহীদুজ্জামান, সংগীত শিল্পী সোমা সেন প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares