| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

আসন্ন নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা কালীগঞ্জে পুলিশের বিশেষ মহড়া

প্রকাশিতঃ ১:০৩ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৮

মাতলুব হুসাইন সাতক্ষীরা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে যে কোনো সন্ত্রাস নাশকতা মোকাবেলায় কালীগঞ্জ থানা পুলিশ এর একটি চৌকস দল বিশেষ মহড়া দিয়েছে।

আজ সকালে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন বিশেষ । মহড়ার অংশ হিসাবে এলাকায় বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন এবং মহড়াটি কালিগঞ্জ থানা চত্বর থেকে শুরু হয়ে নাজিমগঞ্জ বাজার ধলবাড়িয়া, রতনপুর মৌতলা, কৃষ্ণনগর, বিষ্ণুপুর হয়ে কুশলিয়া ইউপি হয়ে দক্ষিণ শ্রীপুর দিয়ে পুনরায় থানা চত্বরে শেষ হয় ।

এ সময় কালীগঞ্জ থানার ওসি তদন্তসহ থানার উপ-পরিদর্শক সহকারী পরিদর্শক সহ 15 ,20 টি মোটরসাইকেল যোগে জনসচেতনতায় বিশেষ মহড়া অংশগ্রহণ করেন । হাসান হাফিজুর রহমান সাংবাদিকদের জানান কোনো রকম নাশকতা যে কোনো ধরনের বিশৃঙ্খলা মোকাবেলা করার জন্য কালীগঞ্জ থানা পুলিশ বদ্ধপরিকর, আমরা দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বদা সচেষ্ট।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares