| |

বিরামপুরে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি

প্রকাশিতঃ 9:38 pm | November 13, 2018

জাকিরুল ইসলাম বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : বেসরকারী শিক্ষক-কর্মচারীদের ৫% প্রবৃদ্ধি ভাতা ও ২০% বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে বেসরকারী শিক্ষক কর্মচারী বিরামপুর উপজেলা শাখা।

আজ মঙ্গলবার বিরামপুর উপজেলার বেসরকারী শিক্ষক, কর্মচারী ঐক্য পরিষদ এর উদ্যোগে এই আনন্দ র‌্যালি ও সমাবেশের আয়োজন করা হয়। স্থানীয় ঢাকামোড় থেকে র‌্যালি নিয়ে শিক্ষক-কর্মচারীগণ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে, ঢাকা মোড়ে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ফারুক-ই-আজমের সভাপতিত্বে সমাবেশে আয়োজন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, কেটরা কলেজের অধ্যক্ষ আবু তাহের, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, বিজুল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জাল হোসেন, শিবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, হাবিবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ, মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares