| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বিএনপি নেতা ইদ্রিস মিয়ার মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | নভেম্বর ১৩, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম- ১২ পটিয়া আসনে বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা প্রদান করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি সহ-সভাপতি ও সাবেক পটিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া।

এসময় তার সাথে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. সোলায়মান বাদল, আবু জাফর ফারুকী, আবু জাফর চৌধুরী, যুগ্ম সম্পাদক দিদারুল আলম সিকদার, নুরুল হক মেম্বার, জাগির হোসেন মেম্বার, আবুল বশর সও:, আনোয়ারুল আলম চৌধুরী, শরীফ মো. বাবুল, চেয়ারম্যান আবুল কাশেম, আহমদ কবির, আবু তাহের, মো. রফিক, মো. রোকন উদ্দিন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল করিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম মাস্টার, মামুন সিকদার, মো. নজরুল, সোহেল সিকদার, মেম্বার জায়েদুল হক, মো. আলমগীর, মো. গফুর, মো. হারুন, আবু জাফর, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এস সুমন, যুগ্ম আহবায়ক আবদুর রহিম, এম.এ রুবেল, আলী আসকর রুমেল, মো. জয়নাল আবেদীন প্রমুখ।

মনোনয়ন পত্র ক্রয় ও জমা প্রদান শেষে পটিয়া মাটি ও মানুষের নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়ার নেতৃত্বে ঢাকায় বি চিহ্ন প্রদর্শন করে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে মিছিল বের করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares