| |

ব্রায়ান চারির হেলমেটের গার্ডই ভেঙে দিলেন অভিষিক্ত পেসার খালিদ

প্রকাশিতঃ 11:04 am | November 13, 2018

ক্রীড়া প্রতিবেদক ক্যারিয়ারের প্রথম টেস্টেই পেস বোলারের আগ্রাসনটা দেখাচ্ছেন অভিষিক্ত পেসার খালিদ আহমেদ। এখন পর্যন্ত উইকেটের দেখা পাননি। কিন্তু জিম্বাবুয়ের ব্যাটসম্যানদের ভয় দেখানোর কাজটা তিনিই বেশি করছেন।

কপাল কিছুটা মন্দ খালিদের। টেস্ট ক্যারিয়ারে নিজের দ্বিতীয় ওভারেই উইকেট পেয়ে যেতে পারতেন ডানহাতি এই পেসার। হ্যামিল্টন মাসাকাদজার ক্যাচটি দ্বিতীয় স্লিপে দাঁড়ানো আরিফুল হক ফেলে দিয়েছিলেন।

তৃতীয় দিনে নিজের প্রথম ওভার শুরু করেছেন মেডেন দিয়ে। দ্বিতীয় ওভারে এসেই জিম্বাবুইয়ান ওপেনার ব্রায়ান চারিকে পরাস্ত করেন খালিদ। ইনিংসের ২১তম ওভারের দ্বিতীয় বলটি শর্ট লেন্থে করেছিলেন টাইগার পেসার। চারি সেটা না বুঝতে পেরে বসে পড়েন।

যা হওয়ার তাই হয়েছে, বল গিয়ে সরাসরি আঘাত করে চারির হেলমেটে। সঙ্গে সঙ্গেই হেলমেটের পেছনের দিকের গার্ড খুলে পড়ে যায় মাটিতে। কিছুটা আঘাতও হয়তো লেগেছে মাথায়। ফিজিও এসে একটু শুশ্রুষা দিলে আবারও ব্যাটিং শুরু করেন ডানহাতি এই ওপেনার।

এখন পর্যন্ত ৭ ওভার বল করে ৫টিই মেডেন নিয়েছেন খালিদ। বোঝাই যাচ্ছে, ক্যারিয়ারের প্রথম টেস্ট খেলতে নামা পেসারকেও কতটা সমীহ করছেন জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা। করছেন বললে অবশ্য ভুল হবে, করতে হচ্ছে আসলে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ২২ ওভার শেষে ১ উইকেটে ২৯ রান। চারি ১০ আর তিরিপানো ৪ রান নিয়ে ব্যাট করছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!