| |

জিম্বাবুয়ের দ্বিতীয় উইকেটটিও তাইজুলের

প্রকাশিতঃ 10:52 am | November 13, 2018

ক্রীড়া প্রতিবেদক আগের দিন হ্যামিল্টন মাসাকাদজাকে তুলে নিয়েছিলেন তাইজুল ইসলাম। কিন্তু তৃতীয় দিনের সকালে নাইটওয়াচম্যান ডোনাল্ড তিরিপানোকে নিয়ে গড়া ব্রায়ান চারির জুটিটি ভাঙতে পারছিলেন না বাংলাদেশের বোলাররা।দিনের প্রথম পঞ্চাশ মিনিট এই জুটি বেশ দেখেশুনে খেলেছে। অবশেষে জুটি ভেঙেছেন ওই তাইজুলই। তিরিপানোকে প্রথম স্লিপে মেহেদী হাসান মিরাজের ক্যাচ বানিয়েছেন বাঁহাতি এই স্পিনার। নাইটওয়াচম্যান হিসেবে নামা এই ব্যাটসম্যান করেন ৮ রান।এই রিপোর্ট লেখা পর্যন্ত ২৯.৫ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ২ উইকেটে ৪২ রান। চারি ১৯ আর টেলর শূন্য রান নিয়ে ব্যাট করছেন।

তাইজুল ৭ রানে নিয়েছেন ২ উইকেট। তৃতীয় দিনে বল করলেও এখন পর্যন্ত উইকেটের দেখা পাননি দুই পেসার মোস্তাফিজুর রহমান আর খালিদ আহমেদ।

তবে অভিষিক্ত পেসার খালিদ বেশ ভালো বোলিং করছেন। তার বল খেলতে বেশ বেগ পেতে হচ্ছে জিম্বাবুইয়ান ব্যাটসম্যানদের। বার কয়েক হেলমেটে বল লেগেছে তাদের। ৯ ওভার বল করে ৬টিই মেডেন নিয়েছেন খালিদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares