| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

মোহাম্মদপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি চাপাতি, ১টি ছুরি, ১পি চাকু ও ১টি মোবাইল জব্দ করা হয় ।

গ্রেফতারকৃতরা হলো- সুজন খান (২৩), ইয়াকুব হোসেন (২৪), মোঃ রুবেল (২০), শাকিল মোল্লা (২০), ইয়ামিন (১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোয়েন্দাসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রবিবার দিনগত রাতে র‌্যাব-২ এর একটি বিশেষ আভিযানিক দল ঢাকা মহানগরীর মোহাম্মদপুর থানাধীন হুমায়ুন রোড, ব্লক-বি, নবীন সংঘ খেলার মাঠে অবস্থিত ওয়াসা পানির পাম্পের পিছনে হতে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদীসহ ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের পাঁচজন সক্রিয় সদস্যকে আটক করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মূল্যবান সামগ্রী ছিনতাই করে। এছাড়াও রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্রিত হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ীতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares