| | বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

খাগড়াছড়িতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন কংজরী চৌধুরী

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি ; একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

রোববার ১১ নভেম্বর বেলা ১১টার দিকে ধানমন্ডিস্থ্য আওয়ামীলীগ কার্যালয় থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী‘র পক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও ক্রীড়া সংগঠক জুয়েল চাকমা ও জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা মনোনয়ন ফরম ক্রয় করেন।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য তাপস ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক এমং মারমা, মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রোকন মিয়া, সদস্য নিবেদীতা রোয়াজা, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জিয়াউর রহমান, ভাইবোনছড়া ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মংসানু মারমা এবং খাগড়াছড়ি জেলা আইন ছাত্র পরিষদের সভাপতি ইকো চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি বীলমুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, তরুন আওয়ামীলীগ নেতা ও ক্রীড়া সংগঠক জুয়েল চাকমা এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, দলীয় শৃঙ্খলা মেনে,দলের নেতাকর্মীদের আগ্রহ থেকেই আমি মনোনয়ন ফরম তুললাম। আমি একজন প্রার্থী, মনোনয়ন প্রত্যাশী। শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দলীয় মনোনয়নে তার সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ বছর ধরে খাগড়াছড়ির দুর্গম পাহাড়ি জনপদে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares