| | মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে সফর, ১৪৪১ হিজরী |

গুইমারায় আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুব সমাবেশ ও বর্ণাঢ্য শোভা যাত্রা, র‌্যালী এবং কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষীকি।

রবিবার১১ নভেম্বর দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গুইমারা উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

দলীয় কার্যালয় হতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে বিকাল ৪টায় একটি শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে কেক কেটে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

সভায় যুবলীগ সভাপতি বিপ্লব শীলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহীম মীর-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেমং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাম্প্রু মারমা, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী মেম্বার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares