| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জে পৃথক অভিযানে মাদক সহ আটক-৪

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের সদর এবং শিবগঞ্জে অভিযান চালিয়ে ৭২পিস ইয়াবা ও সাড়ে ৬শ’ গ্রাম গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা শহরের উত্তর মাওড়িপাড়ার খাইরুল ইসলামের ছেলে রহমতউল্লাহ(২৩), রাজারামপুরের মৃত.সামিউল ইসলাম শামীমের ছেলে ওয়ালিউল্লাহ(১৯), সদর উপজেলার দেবীনগরের আব্দুল হান্নানের ছেলে নাসিরুল ইসলাম(৩৫) ও চরকাশিপুর গুচ্ছগ্রামের মৃত.তছিরুদ্দিনের ছেলে রমজান আলী(৫২)।

সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে শহরের নতুনহাট ভবানীপুর মোড় থেকে ৭২পিস ইয়াবাসহ রহমতুল্লাহ ও ওয়ালিউলাহ নামে দু’জনকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে পরিদর্শক ইদ্রিস আলী জানান, শনিবার রাত পৌনে ১১টায় দেবীনগর জব্বার মাষ্টারের টোলা থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ নাসিরুলকে গ্রেফতার করা হয়। এছাড়াও রাত সোয়া ১০টায় নিজ বাড়ি থেকে দেড়শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার হয় রমজান আলী নামে আরো একজনকে।

অপরদিকে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) রশিদুল ইসলাম জানান, শনিবার রাত সাড়ে ৮টায় শিবগঞ্জের রাধানগর ছিয়াত্তরবিঘি গ্রামে মোশারফ হোসেনের ছেলে শওকতের (৩২) বাড়ি থেকে উদ্ধার হয় ৯৭ বোতল ফেনসিডিল। তবে এসময় ৭ মাদক মামলার আসামী শওকত পালিয়ে যায়।

এসব ঘটনায় সংশ্লিস্ট ৩টি থানায় ৫টি পৃথক মামলা হযেছে। গ্রেপ্তার ৪আসামীকে রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares