| |

মোহাম্মদপুরে দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিতঃ 7:54 pm | November 11, 2018

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় ২টি চাকু, ২টি ব্লেড ও তিনটি মোবাইল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর মোহাম্মদপুর থানাধীন মিরপুর রোডস্থ শিশুমেলা এর পশ্চিম পাশে আশা ইউনিভার্সিটি গেইটের সামনে ফুটপাতের উপর কয়েকজন দুষ্কৃতিকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দৌঁড়ে পালানোর সময় সোহাগ (৩০), মোঃ আসলাম (২১),মোঃ সাজ্জাদ হোসেন (২৩)দের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তার দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। মোহাম্মদপুর থানা এলাকাসহ আরো অন্যান্য এলাকার আশ পাশে ছিনতাই করিয়া সাধারণ জনগনের সবর্স্ব লুট করিয়া নিয়ে যায়। ধৃত আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য। শিশু মেলায় আগত দর্শনার্থী ও রাস্তা পারাপারে সময় সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ, চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছোঁ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!