| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বিরামপুরে অবশেষে উদ্ধার হলো নিহত পুশির খন্ডিত মস্তক

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ণ | নভেম্বর ১১, ২০১৮

জাকিরুল ইসলাম বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার নুরুজ্জামান সরকার পুশির মস্তকহীন লাশ উদ্ধারের ৪দিন পর পুলিশ তার খন্ডিত মস্তক উদ্ধার করেছে।
গত ৭ তারিখ রাতে বিরামপুর পৌরসভার চাঁদপুর মহল্লার নুরুজ্জামান সরকার পুশিকে তার বাড়ি থেকে নবাবগঞ্জ উপজেলার ছোট মাগুরা গ্রামের আফজালের পুত্র রফিকুল ইসলাম ডেকে নিয়ে যায়। পরে বাড়ী না ফিরলে,  বিরামপুর থানায় অভিযোগ করেন নিহতের পরিবার, অভিযোগের ভিত্তিতে, থানা পুলিশ সহ অনেক খোঁজাখুঁজির পর পুলিশ গ্রামের ধানক্ষেত থেকে পুশির মস্তকহীন লাশ উদ্ধার করেন।
এ ঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা হলে নবাবগঞ্জ ও বিরামপুর থানা পুলিশ অনেক খোঁজাখুঁজির পর ১১ তারিখ দুপুর ১২:৩০মিনিটে ঐ গ্রামের অন্য এক ধানক্ষেতে খন্ডিত মস্তক উদ্ধার করে। এ ব্যাপারে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃমনিরুজ্জামান জানান, হত্যাকান্ডের অভিযোগ পাবার পর থেকে দিনরাত নিরলশ ভাবে অভিযানের পর আমরা মৃতের মস্তক উদ্ধার করতে সক্ষম হয়েছি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares