| |

রাজশাহী সিটি মেয়র লিটনকে চাঁপাইনবাবগঞ্জবাসীর সংবর্ধনা

প্রকাশিতঃ 6:58 pm | November 11, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা জানিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জবাসী। আজ শনিবার বিকেল রাজশাহী কলেজ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটনকে সংবর্ধণা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে মেয়র আগামীতে চাঁপাইনবাবগঞ্জবাসী পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, গত ৫ বছর রাজশাহীর উন্নয়ন কাজ করতে পারিনি। শুধু চেয়ে চেয়ে দেখেছি। কিন্তু এবার সুযোগ পেয়েছি, উন্নয়ন কাজ করতে চাই।

মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে ইতোমধ্যে বাণিজ্যিক ক্ষেত্রে গ্যাস সংযোগ দেয়া শুরু হয়েছে। বাসাবাড়িতে গ্যাস সংযোগের জন্যে যারা আবেদন করেছেন আগামী নির্বাচনের তিন মাস পর তাদের সংযোগ দেয়া হবে।

রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির সংবর্ধনা আয়োজক কমিটির আহ্বায়ক ও সাবেক শিক্ষাবোর্ড চেয়ারম্যান অধ্যাপক তানবিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মো. আলী কামাল, অবসরপ্রাপ্ত লে.কর্ণেল মনিরুল ইসলাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নিঘাত পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন প্রমুখ। অনুষ্ঠানে মেয়র ছাড়াও সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দকে সংবর্ধণা প্রদান করা হয়।

এ সময় বঙ্গবন্ধু পরিষদের রাজশাহীর বিভিন্ন পর্যয়ের নেতৃবৃন্দ,শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ¦ মোঃ আকবর হোসেন সহ রাজশাহী বিভাগের ৮ জেলার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদক গণ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares