| |

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি, জামায়াত ও শিবিরের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:40 pm | November 10, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিয়মিত মামলার আসামী বিএনপি,জামায়াত ও শিবিরের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (৯’অক্টোবর) দিবাগত রাতে পৃথক অভিযানগুলি চালানো হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে শিবিরের সাবেক জেলা সভাপতি ও ১৫ মামলার আসামী আবদুল্লাহ রয়েছেন। গ্রেপ্তারকৃতরা হলেন, শহরের হুজরাপুর খালঘাট এলাকার মৃত.গুলজার আলীর ছেলে আইয়ুব আলী (৫৫), তাঁর ছেলে মিলন (২৬), শিবতলা পন্ডিতপাড়া মহল্লার শাহজাহান আলীর ছেলে আব্দুল্লাহ (৪০) এবং সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের মৃত.মেসের আলীর ছেলে আলম (৪৮) ও একই গ্রামের মৃত.আবুল কাশেমের ছেলে আনারুল (৪৫)।

সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, রাতে শহরের শিবতলা এলাকায় অভিযান চালিয়ে নাশকতাসহ ১৫ মামলার আসামী শিবিরের সাবেক জেলা সভাপতি ও জামায়াত নেতা আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়। পৃথক অভিযানে শহরের হুজরাপুর এলাকা থেকে ৬ মামলার আসামী জামায়াত নেতা আইয়ুব আলী ও ৭ মামলার আসামী শিবির কর্মী মিলনকে গ্রেপ্তার করা হয়। অপর দিকে বাগডাঙ্গা-বাগচর গ্রামে অভিযান চালিয়ে হত্যাসহ ৪ মামলার আসামী বিএনপি কর্মী আলম ও একটি মামলায় আনারুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের শনিবার (১০’নভেম্বর) বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক ইদ্রিস।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!