| |

চাটমোহরে অতি দরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন

প্রকাশিতঃ 8:35 pm | November 10, 2018

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ২০১৮-১৯ অর্থবছরের অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির প্রথম পর্যায়ের কাজ শুরু হয়েছে।

শনিবার সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ছোট গুয়াখড়া স্কুল মাঠ ভরাটসহ রাস্তা মেরামত কাজের উদ্বোধনের মধ্য দিয়ে এই কর্মসূচি হয়। উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।

এসময় মথুরাপুর ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম এহসান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল ইসলাম, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সমকাল শামীম হাসান মিলন, ইউপি সচিব মোঃ ইদ্রিস আলী, ইউপি সদস্য আঃ সামাদ, আওয়ামী লীগ নেতা খলিলুর রহমানসহ এলাকাবাসীসহ সাংবাদিক উপস্থিত ছিলেন।

চলতি অর্থ বছরে চাটমোহর উপজেলায় ‘অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির’ প্রথম পর্যায়ে ১ কোটি ৫৬ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে ৪৯টি প্রকল্প বাস্তবায়ন করা হবে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীম এহসান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!