| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ফরিদপুর-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক প্রবীর সিকদার

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

স্টাফ রিপোর্টার : দৈনিক বাংলা ৭১ ও অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজের সম্পাদক প্রবীর সিকদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী হতে আওয়ামীলীগের মনোনয়ন ফরম আজ সংগ্রহ করেছেন। আজ সকালে তিনি ধানমণ্ডির ৩ নম্বরে দলের সভাপতির কার্যালয়ে হাজির হয়ে সংসদীয় আসন ২১৩ তথা ফরিদপুর-৩ আসনে প্রার্থী হতে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী অনিতা সিকদার। আগামীকাল রবিবার তিনি মনোনয়ন ফরম আওয়ামীলীগের ওই অফিসেই জমা দিবেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে অংশগ্রহণ প্রসঙ্গে সাংবাদিক প্রবীর সিকদার এই প্রতিবেদককে বলেন, ‘স্বাধীনতা যুদ্ধ শেষ হয়েছে একাত্তরে, কিন্তু মুক্তিযুদ্ধ চলছেই। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর বাংলাদেশকে মিনি পাকিস্তানের মোড়ক পরানো হলে সেই যুদ্ধের পরিধি ও তীব্রতা বৃদ্ধি পায়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সেই চলমান মুক্তিযুদ্ধে দেশ শুধু ঘুরেই দাঁড়ায়নি, দেশ সসম্মানে মাথা তুলে দাঁড়িয়েছে সারা দুনিয়াকে কাঁপিয়ে। সেই যুদ্ধকে আরও বেগমান ও এগিয়ে নিতে বঙ্গবন্ধুর সংগঠন আওয়ামীলীগ ও শেখ হাসিনার কোনই বিকল্প নেই।

সেই যুদ্ধে সক্রিয়ভাবে অংশ নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তেই আমি আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে দলের মনোনয়ন চাইছি। আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে ফিরিয়ে দিবেন না।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares