| |

ভালুকায় শিশুর লাশ উদ্ধার

প্রকাশিতঃ 2:38 pm | November 10, 2018

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার ঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাচগাঁও গ্রাম থেকে ফারজানা আক্তার (০৬) নামের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,গত ০৯ নভেম্বর শুক্রবার উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাচগাঁও বৈরাগী ভিটা গ্রামের ফজলুল হকের শিশু কন্যা ফারজানা আক্তার (০৬) পাশের বাড়ীতে বিয়ে দেখতে গিয়ে আর বাড়ী ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন বহু খোজাখুজির পর ঐ দিন রাতে পাশের বাড়ীর আ: সামাদ মিয়ার বাঁশ বাগান থেকে শিশু কন্যা ফারজানার লাশ উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের চিহ্ন ও গলায় দড়ি পেচিয়ে বাঁশের সাথে ফাস দেওয়া অবস্থায় ফারজানার লাশ উদ্ধার করা হয়েছে।

ফারজানার মা ফরিদা জানান,ঘটনার দিন শুক্রবার সকালে প্রতিবেশী ইন্তাজ আলীর মেয়ের বিয়ে দেখতে যায় শিশু কন্যা ফারজানা। পরে তাকে না পেয়ে বহু খোজাখুজির পর ঐ রাতেই তার পিতা আর আমার বড় মেয়ে বাড়ীর পাশে বাঁশ বাগানে শিশু কন্যা ফারজানার লাশ দেখতে পায়। পুলিশকে খবর দিলে ঐ রাতেই ভালুকা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা,তাকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাতের পর বাঁশ বাগানে বাঁশের সাথে ফাসিতে ঝুলিয়ে রেখে যায়। খবর পেয়ে ১০ নভেম্বর শনিবার সকালে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!