| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সাতক্ষীরায় ভয়াবহ অগ্নিকাণ্ড লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিতঃ ২:২৫ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

মাতলুব হুসাইন সাতক্ষীরা : সোলার শর্ট সার্কিটের আগুন লেগে বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। ঘটনাটি ঘটেছে সকাল ১১টার দিকে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী পল্লীর ০৫ নং ওয়ার্ডের বালিয়াখালী ব্রিজ সংলগ্ন শাহাদাতের বসত বাড়িতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় তারা হঠাৎ  শাহাদাতের বসত ঘর হতে ধোয়া বের হতে দেখে। তাৎক্ষণিক বসত ঘরের নিকটে এগিয়ে গেলে তালাবদ্ধ অবস্থায় ঘরের ভিতর আগুন দেখতে পেয়ে দ্রুত আগুন নিভাতে চেষ্টা করে। এসময় ঐ বাড়ির সদস্যরা অন্যত্র অবস্থান করছিল। পরবর্তীতে আগুন নিভাতে সফল হলেও ঘরের ভিতর থাকা নগদ টাকা, আসবাবপত্র সহ মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

শাহাদাতের স্ত্রী জানান, আমার স্বামী ইটভাটায় কাজে গেছে। আর আমি এমন সময় বাড়িতে ছিলাম না। আগুনে পুড়ে আমার সব শেষ হয়ে গেছে। ছেলে-মেয়ে নিয়ে আমি এখন কোথায় থাকব? তবে প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন ঘরের মধ্যে সোলারের ব্যাটারি ও টেবিল ফ্যানের মধ্যকার সংযোগ তার লুচ থাকায় এমনটি ঘটতে পারে।
 
 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares