| |

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ফেন্সিডিলসহ আটক-১

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:16 pm | November 10, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে ফেন্সিডিলসহ শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তের এক যুবককে আটক করেছে বিজিবি।
১৬, বিজিবি (নওগাঁ) রহনপুর সদর বিওপি কোম্পানী কমান্ডার সুবেদার মির্জা আতাউর রহমান এই প্রতিবেদককে জানান, শুক্রবার (৯ নভেম্বর) সকাল ৭টা নাগাদ বিজিবির একটি টহল দল রহনপুর পৌরসভার  নূনগোলা হুজরাপুরে সন্দেহজনক একটি চলন্ত  মোটর সাইকেল আরোহী কে  তল্লাশী করার জন্য সিগন্যাল দিয়ে দাঁড় করানো হয়।  পরে ওই মোটরসাইকেল আরোহীকে তল্লাশি করে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ সময় ২ মোটর সাইকেল আরোহীর মধ্যে ১জন পালিয়ে যেতে সক্ষম হলেও শিবগঞ্জ উপজেলার তেলকুপি গ্রামের মৃত জালালউদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে আমিন(২৫) কে আটক করা হয়। সে সময়  ফেন্সিডিল বহনকারী মোটরসাইকেল (নবাব-হ- ৫৩৮২) জব্দ করে বিজিবি।
আটককৃতদের বিরুদ্ধে এবং একই গ্রামের এন্তাজ আলীর ছেলে সেলিম রেজাকে আসামীকরে  গোমস্তাপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বিজিবি।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!