| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে র্র্যাব কর্তৃক অস্ত্র সহ ২ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদেশি পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সোনামসজিদ জালশুকারবিল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার মৃত দুখু মিয়ার ছেলে নজরুল ইসলাম (৪০) ও ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সহস্রাইল এলাকার মৃত মুনছুর মোল্লার ছেলে আলমগীর মোল্লা (৩০)। এ ব্যাপারে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ জালশুকারবিল এলাকায় অভিযান চালায়।
এ সময় ফরিদপুরের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আলমগীর মোল্লা ও নজরুল ইসলাম কে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। এই ঘটনায় শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares