| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৪ নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশিতঃ ১:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় ৪ নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১১ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত নির্মাণ শ্রমিকরা হলো মো. রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০),রানা (২২),ও মন্জুর (৬৫)।

নামের বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা – মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোল্লা শেখের ছেলে রুবেল শেখ নিহত হয়। গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহাঙ্গীর, রানা ও মন্জুর মারা যায় ।

এছাড়া আশংকা জনক অবস্থায় গোপালগন্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মাণ শ্রমিক কামালকে ঢাকায় নেয়া হয়েছে। নিহত ৪ নির্মাণ শ্রমিকের বাড়ী বাগেরহাটের মোল্লাহাট উপজেলারচরকান্দা গ্রামে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লামহান পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌছে নির্মান শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ১ জন নির্মান শ্রমিক নিহত হয়।

এসময় আরো ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই খুলনা মেডিকেলে আরো দুইজন ও শুক্রবার সকালে আরোএকজনসহ মোট ৪জন মারাযায় । পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares