| |

দিনাজপুরের বিরামপুরে পুলিশের বিশেষ মটর সাইকেল মহড়া

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:33 pm | November 09, 2018

জাকিরুল ইসলাম,বিরামপুর,(দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে আসন্ন  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বিরামপুর উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং সার্বিক পরিস্থিতি  স্বাভাবিক রাখা সহ সন্ত্রাস দমনে বিরামপুর থানা পুলিশের বিশেষ মটর-সাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টা হতে দুপুর ১:৩০ মিনিট পযন্ত বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার ও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে পুরো উপজেলার প্রধান, প্রধান, সড়ক ও গ্রাম পর্যায়ের বিভিন্ন রাস্থায় প্রদক্ষিন করেন।
এ সময় মটর সাইকেল মহড়ায় থানার সকল এস আই, এ এসআই, ও কনষ্টেবল বিভিন্ন বাজারে নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্হিতি, নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন বিষয়ে প্রচারণা করেন।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, এ মোটর- সাইকেল মহড়ার মাধ্যেমে আসন্ন নির্বাচনে সকলকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক পরিস্থিতি  স্বাভাবিক রাখা সহ সন্ত্রাস দমনে সচেতন করা হয়েছে, তিনি এ সময় জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে বিরামপুর বাসীর সহযোগীতা কামনা করেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!