| |

লালপুরে সংবাদ সম্মেলন নাটোর-১ আসনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীকে ১৪ দলের মনোনয়ন দেওয়ার দাবি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:25 pm | November 09, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি ; নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থী অধ্যক্ষ ইব্রাহীম খলিলকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে নাটোরের লালপুর উপজেলা শাখা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

শুক্রবার সকালে উপজেলা ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. আল মামুন সরকার তার লিখিত বক্তব্যে বলেন, ১৪ দলের প্রধান শরিক দল আওয়ামী লীগে প্রার্থীতা নিয়ে একাধিক প্রার্থীর মধ্যে দ্বন্দ রয়েছে। রয়েছে দলীয় কোন্দল। ফলে উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নাটোর জেলা সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিলকে মহাজোটের পক্ষ থেকে মনোয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

সংবাদ সম্মেলনে ওয়ার্কার্স পার্টির নাটোর জেলা সভাপতি ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী নাটোর জেলা সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিল বলেন, আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে আসনটি হাত ছাড়া হবার সম্ভাবনা রয়েছে। বর্তমান এমপি’ও জনপ্রিয়তা হারিয়েছেন। দীর্ঘদিন ধরে তিনি তৃণমুলের মানুষদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। তার দলও তাকেই সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে। ফলে তিনি মহাজোটের মনোনয়নের ব্যাপারে আশাবাদি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক সুকুমার সরকার। উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আব্দুল করিম, যুবমৈত্রীর সভাপতি আব্দুস সামাদ প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!