| |

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে আহত ব্যক্তির মৃত্যু

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:22 pm | November 09, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি গরুর রাখাল ফটিক এর (৩০)  মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে মৃত্যু হয়। এর আগে গতকাল আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ নিহত ফটিক (৩০) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙার আব্দুল লতিফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন, চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি উপঅধিনায়ক মেজর মো. এখলাসুর রহমান। তিনি বলেন, সকালে এনিয়ে বিজিবি ও বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার রাত ১১টার দিকে সদর উপজেলার জহুরপুর টেক সীমান্তের ওপারে ভারতের পিরোজপুর ক্যাম্পের জওয়ানরা এ ঘটনা ঘটায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকসহ আরো কয়েকজন তিন দিন আগে গরু আনতে ভারতে যায়। বুধবার রাতে গরু নিয়ে বাড়ি ফেরার সময় ভারতের পিরোজপুর বিএসএফ ক্যাম্পের জওয়ানরা কুতুবপুর বাওড়া ঘাট এলাকায় তাকে গুলি করে। এ সময় তার সাথীরা গুলিবিদ্ধ অবস্থায় ফটিককে বাড়িতে নিয়ে আসে। পরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তাকে
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!