| |

শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের ১২ ইউনিটের নতুন কমিটির অনুমোদন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:17 pm | November 09, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর অন্তর্গত ১২ ইউনিটের নতুন কমিটির অনুমোদন দিয়েছে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভি আলম রানা জানান, চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগকে গতিশীল করতে নানা রকম পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে ৮ নভেম্বর শিবগঞ্জের ১২ টি ইউনিটের কমিটি অনুমোদন দিয়েছে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
সভাপতি রিজভি আলম রানা ও সাধারণ সম্পাদক আশিফ আহসান স্বাক্ষরীত পত্রে এ তথ্য পাওয়া গেছে। এ সব কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়। অনুমোদিত কমিটিগুলো হচ্ছে, ২ নং শাহবাজপুর ইউনিয়ন শাখা, ৩ নং দাইপুকুরিয়া ইউনিয়ন শাখা, ৫ নং চককীর্তী ইউনিয়ন শাখা, ৬ নং কানসাট ইউনিয়ন শাখা, ৭ নং শ্যামপুর ইউনিয়ন শাখা, ৯ নং দূর্লভপুর ইউনিয়ন শাখা, ১০ নং মনাকষা ইউনিয়ন শাখা, ১১ নং উজিরপুর ইউনিয়ন শাখা, ১২ নং পাকা ইউনিয়ন শাখা, ১৩ নং ঘোড়াপাখিয়া ইউনিয়ন শাখা, ১৪ নং ধাইনগর ইউনিয়ন শাখা ও ১৬ নং ছত্রাজিতপুর ইউনিয়ন শাখা এর নব-নির্বাচিত কমিটির নের্তৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!