| |

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ছাত্রলীগ সভাপতি’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:14 pm | November 09, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ শোভনের বিরুদ্ধে দুই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করা, শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে থানায় লিখিত এজাহার দেওয়া হয়েছে। ঘটনার শিকার এক কলেজছাত্রীর চাচা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান খোকন বাদী হয়ে বুধবার দুপুরে নাচোল থানায় এই এজাহার জমা দেন। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ।

লিখিত অভিযোগে মতিউর রহমান খোকন উল্লেখ করেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ শোভন দীর্ঘদিন ধরে নাচোল মহিলা কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণিতে পড়ুয়া তার ভাতিজিকে উত্ত্যক্ত করে আসছে। গত মঙ্গলবার বিকেল ৫টার দিকে কোচিং সেন্টারে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে নাচোল বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রলীগ নেতা শোভন ৬/৭ জন সহযোগীকে নিয়ে ওই কলেজছাত্রীর গতিরোধ করে অশালীন কথাবার্তা বলে। একপর্যায়ে কলেজছাত্রীকে তার মোটর সাইকেলে ওঠার জন্য চাপ প্রয়োগ করে শোভন। এ সময় কলেজছাত্রীর সঙ্গে থাকা এক বান্ধবী এর প্রতিবাদ করলে শোভন তাকে কিলঘুষি মারে এবং শ্লীলতাহানি ঘটায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে শোভন তাদের প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ এজাহার পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টির সত্যতা পাওয়া গেছে তবে আরো ভালোভাবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমান হলে এটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

এদিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল মাহমুদ শোভন দাবি করেছেন রাজনৈতিকভাবে তাকে হেয়প্রতিপন্ন করতেই মিথ্যা গল্প প্রচার করছে তার প্রতিপক্ষরা। তিনি বলেন, কোনো ছাত্রীকে উত্ত্যক্ত বা মারধরের কোনো ঘটনার সঙ্গে তিনি জড়িত নন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!