| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ ১১ থেকে ১৪ নভেম্বর

প্রকাশিতঃ ১২:১৫ পূর্বাহ্ণ | নভেম্বর ০৯, ২০১৮

আগামী ১১ নভেম্বর থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ শুরু হবে। ওইদিন সকাল ১০ টায় রাজধানীর গুলশান এভিনিউস্থ ইমানুয়েলস্ কনভেনশন সেন্টারে এ ফরম বিতরণ করা হবে। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

জাতীয় পার্টির প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। পরে ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় থেকে সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ করা হবে। ১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে। প্রতি আবেদন ফরমের জন্য দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দিতে হবে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে(প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে। অনুষ্ঠানে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ,কো- চেয়ারম্যান জি.এম. কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদর উপস্থিত থাকবেন।

(বাসস)

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares