| |

হালুয়াঘাটে প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনা বিতরণ

প্রকাশিতঃ 9:57 pm | November 08, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে মৌসুমী প্রণোদনা কর্মসূচীর আওতায় সরকার কর্তৃক বরাদ্ধকৃত উপজেলার ৮৮৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৮ নভেম্বার দুপুরে উপজেলা খাদ্য গুদাম চত্বরে বিনামূল্যে সরিষা ,ভূট্রা,বোরধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং ।

এ সময় সুবিধাভোগী কৃষকদেরকে জনপ্রতি ২০ কেজি ডিএপি সার,১০ কেজি পটাশ, ৫কেজি বোরধান বীজ,১কেজি সরিষা ও ২ কেজি ভূট্রা বিতরণ করা হয়। কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন,পৌর মেয়র খায়রুল আলম ভূঞা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া,মনোয়ারা খাতুন,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,ভুবনকূড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম সুরুজ মিঞা,উপজেলা কৃষি কর্মকর্তা সুলতান আহম্মেদ প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!