| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

মহম্মদপুরে আনসার ও ভিডিপি সমাবেশ

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৮

স্টাফ রিপোর্টার : মাগুরার মহম্মদপুরে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার ২৫০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. আসিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাগুরা জেলা কমান্ড্যান্ট মো. সেফাউল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মকছেদুল মোমিন, মহম্মদপুর থানার ওসি মো. রবিউল হোসেন, উপজেলা প্রকৌশলী বিকাশ চন্দ্র নন্দী ও প্রেসক্লাব মহম্মদপুরের সভাপতি মো. কামরুল হাসান।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ফরিদ আলমের সার্বিক তত্বাবধায়নে আলোচনা সভা শেষে দায়িত্ব পালনে পারদর্শি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares