| |

দিনাজপুরে জেএমবির সামরিক কমান্ডারসহ আটক-২

প্রকাশিতঃ 9:49 pm | November 08, 2018

স্টাফ রিপোর্টার : দিনাজপুরে জেএমবি’র সামরিক শাখার রংপুর বিভাগীয় কমান্ডার রাহাত হোসেন (৪০) এবং তার সহযোগি মো. রিয়াজুল ইসলাম (৩০ কে ৩টি অত্যাধুনিক বিদেশী পিস্তল এবং ৩২ রাউন্ড গুলিসহ আটক করেছে র‌্যাব। তাদের কাছে সেই সাথে উদ্ধার করা হয় বিপুল পরিমান উদ্রবাদী বই ও লিফলেট।

র‌্যাব-১৩ রংপুর জঙ্গী সেলের বিশেষ গাপন সংবাদেও ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে দিনাজপুর রেল কলোনি এলাকায় অভিযান চালায়। দিনাজপুরে জেএমবি’র সামরিক শাখার রংপুর বিভাগীয় কমান্ডার রাহাত হোসেনকে একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল এবং ২ রাউন্ডগুলিসহ আটক করা হয়। তার কাছে পাওয়া যায় বিপুল পরিমান উদ্রবাদী বই ও লিফলেট।

রাহাত শহরের মুন্সিপাড়া এলাকার মো. মোকাররম হোসেনের ছেলে। রহাতের তথ্যেও ভিত্তিতে কোতয়ালী থানাধীন রানীগঞ্জ গুড়িয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তার সহযোগি রিয়াজুল ইসলামকে দু’টি অত্যাধুনিক বিদেশী পিস্তল এবং ৩০ রাউন্ডগুলিসহ আটক করে র‌্যাব।

রিয়াজুল ওই এরাকার মৃত গোমির উদ্দিনের ছেলে। তারা দীর্ঘ ৯ বছর ধরে জঙ্গী কার্যক্রম চালিয়ে আসছে। বড় ধরনের নাশকতার পরিকল্পনা করে ছিলো তারা বলে জানিয়েছে ব্যাবের মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি আহসান হাবীব।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!