| |

পটিয়ায় সম্প্রদায় সম্প্রীতি রক্ষার্থে নৌকায় ভোট চাইলেন মুরাদ চৌধুরী

প্রকাশিতঃ 9:32 pm | November 08, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া উপজেলা আ’লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ বলেছেন, সম্প্রদায় সম্প্রীতি বজায় রাখতে পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরীর বিকল্প নেই। তিনি গত ১০ বছরে পটিয়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন করে একটি আধুনিক মডেল উপজেলা গড়ে তুলতে সর্বদায় কাজ করে চলেছে।

আগামীতে পটিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় বিজয়ী করার আহবান জানান।

তিনি গতকাল বুধবার সন্ধ্যায় পটিয়ার মুজাফ্ফরাবাদ সার্বজনীন কালী মন্দির কমিটি কর্তৃক আয়োজিত শ্যামা পূজা উপলক্ষে তাঁকে দেওয়া সংবর্ধনা সভায় উপরোক্ত কথাগুলো বলেন। এ উপলক্ষে আয়োজীত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন মুজাফ্ফরাবাদে সার্বজনীন কালী মন্দিরে শ্যামা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রীকান্ত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুভাশীষ চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর গীতা শিক্ষা কমিটির সাবেক সভাপতি বন গোপল চৌধুরী, নগর পূজা উদযাপন পরিষদের অর্থ সম্পাদক বিল্পব সেন, সাতকানিয়া পূজা উদযাপন পরিষদ সভাপতি রাজীব দাশ।

বক্তব্য রাখেন খরনা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জয় প্রকাশ দত্ত, পটিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ সহ-সভাপতি বিল্পব চৌধুরী, মুজাফ্ফরাবাদ সার্বজনীন কালি বাড়ি স্থায়ী পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন চৌধুরী, মুজাফ্ফরাবাদ সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাজু রায় চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক নরেণ রায় চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাতুল বশর চৌধুরী, খরনা যুবলীগ সভাপতি বাপ্পী চৌধুরী, আহমদ নবী, খরনা ছাত্রলীগ সভাপতি মাইমুন চৌধুরী, সাধারণ সম্পাদক শান্তু নাথ দেব বাপ্পী প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!