| |

চিতলমারীতে ভুয়া পরীক্ষার্থীর ১ বছরের কারাদন্ড

প্রকাশিতঃ 9:19 pm | November 08, 2018

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে জেএসসি পরীক্ষা কেন্দ্র থেকে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাইদ। আটকৃত ওই পরীক্ষার্থীকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ বছরের কারাদ- দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে , বৃহস্পতিবার উপজেলার বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাঈদ সুরঞ্জিত ম-ল (১৫) নামের এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করে। আটক শিক্ষার্থী উপজেলা দলুয়াগুণী গ্রামের তারাপদ ম-লের ছেলে ও জিবিডি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

আটক শিক্ষার্থী সুরঞ্জিত ম-ল জানায়, তার মামাতো ভাই বিশ্বজিত ম-ল গত বছর জেএসসি পরীক্ষায় ইংরেজী ও গণিতে ফেল করে। এ বছর জেএসসি পরীক্ষায় বিশ্বজিতের ছবি পরিবর্তন করে সে ইংরেজী পরীক্ষায় অংশ করলেও গণিত পরীক্ষা দিতে এসে আটক হয়।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাঈদ জানান, পাবলিক পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থী সেজে পরীক্ষায় অংশ গ্রহণ করায় আটক সুরঞ্জিত ম-লকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ বছরের কারাদ- দেওয়া হয়েছে। এ ব্যাপারে কোন শিক্ষক জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!