| |

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাঃ চুনু’র নির্বাচনী পথসভা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:07 pm | November 08, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে নৌকার গণসংযোগ করে আলোচনায় এসেছেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও ভোলাহাট উপজেলা সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুন্নু।

নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট এ তিনটি উপজেলা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন।  ডা. আশরাফুল হক চুন্নু স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় কমিটির আজীবন সদস্য।

বিএনপির ঘাঁটি বলে পরিচিত ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে দুই বার প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ভোলাহাটে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করেছেন।

অপরদিকে তার গ্রামের বাড়ি পার্শ্ববর্তী গোমস্তাপুর উপজেলায় হওয়ার সেখানের রয়েছে তার শক্ত অবস্থান।   নাচোলেও রয়েছে তার একটা ব্যাপক জনপ্রিয়তা।   তিনি সকাল থেকে রাত অবধি নৌকার পক্ষে চালাচ্ছেন গণসংযোগ, চলছে কর্মিসভা আর উঠান বৈঠক।

তিন উপজেলার মানুষের কাছে তিনি পৌঁছে দিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা।

এরই ধারাবাহিকতায় মংগলবার বিকেলে গোমস্তাপুরের বাংগাবাড়ি ইউনিয়নের সন্তোসপুর  মাঠে এক পথসভা করেন ডাঃ আশরাফুল হক চুন্নু।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগের মনোনয়ন পেলে নৌকার হাল ধরে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের উন্নয়ন করতে চাই।

পথসভায় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা আ’লীগের সহ সভাপতি তাইজুল ইসলাম, জিন্নাউল আওয়াল, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা  চেয়ারম্যান দেলাওয়ার হোসেন বুলবুল, মুক্তিযোদ্ধা কমান্ডার বজলু সরদার, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোন্তাজ আলী, ছাত্রলীগের সহসভাপতি এমএ রিপন, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল কাদির হেলিম সহ স্থানীয় সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!