| |

শুক্রবার থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ: কাদের

প্রকাশিতঃ 6:21 pm | November 08, 2018

নিজস্ব প্রতিবেদকঃ  শুক্রবার থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমি নিয়মিত বক্তব্য রেখেছি। এ বিষয়ে বিস্তারিত বক্তব্য রাখবেন আমাদের প্রধানমন্ত্রী। আপাতত বলতে চাই আগামীকাল আট বুথে আট বিভাগের ফরম বিরতণ শুরু হবে। বিভিন্ন বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পুরো বিষয়টি মনিটর করবেন।

তিনি বলেন, সকাল ১০টা থেকে ফরম দেওয়া হবে। কবে পর্যন্ত এ ফরম দেওয়া হবে তার সিদ্ধান্ত আমাদের মনোনয়ন বোর্ডের বৈঠকের পর নেত্রী জানাবেন।

এসময় দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, প্রত্যেক যুগ্ম-সাধারণ সম্পাদক দুইটি করে বিভাগের দায়িত্ব পালন করবেন। কেননা, আওয়ামী লীগ চারজন যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আট জন সাংগঠনিক সম্পাদক রয়েছেন।

আগামীকাল থেকে সারাদেশে গণসংযোগ কর্মসূচি অব্যাহত রাখা হবে এবং পূর্বের চেয়ে জোরদার করা হবে বলে জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আচরণবিধি যাতে ব্যহত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। কেন্দ্র থেকে যাদের মনোনয়ন দেওয়া হবে তাদের জন্য এটি নির্দেশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!