| |

হালুয়াঘাটে প্রদীপ প্রজ্জ্বলন করেন জুয়েল আরেং এমপি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:34 am | November 08, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের হালুয়াঘাটে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব দীপাবলী উপলক্ষ্যে  বুধবার সন্ধায় কেন্দ্রীয় শ্মশানঘাট মন্দিরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৬০ কেজি ওজনের ২ টি মোমবাতি জ¦ালিয়ে প্রদীপ প্রজ্জ্বলন শুভ উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ সদস্য জুয়েল আরেং এমপি।

কার্তিক মাসের অমবস্যা তিথিতে এ পূজা হয়ে থাকে অধিকাংশ দেব-দেবির পূজা দিনে হলেও শ্যামা পূজা হয় রাতে । এই শ্যামা পূজাই দীপাবলি বা দিওয়ালি নামে পরিচিত। প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, পৌর-মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ,ভারপাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, থানা ভারপাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম, পূজা উর্দযাপন পরিষদের উপদেষ্টা কমিটির আহব্বায়ক মদন মোহন সরকার,পূজা উর্দযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়দেব দত্তসহ হিন্দু সম্প্রদায়ের ভক্ত বৃন্ধ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ এসময় উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!