| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পটিয়ার মুজাফ্ফরাবাদ সার্বজনীন কালী মন্দিরে শ্যামা পূজা সম্পন্ন

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী  : পটিয়া উপজেলা আ’লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ বলেছেন, সনাতনী সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব হচ্ছে দীপান্বিতা বা দিপাবলী উৎসব শ্যামাপূজা। কৃষ্ণপক্ষের চতুদর্শী তিথীতে দীপান্বিতা পার্বণ শ্রাদ্ধ ও শ্যামা পূজা করে থাকে। তিনি সকল সম্প্রদায়ের সম্প্রীতি বজায় ও পটিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সামশুল হক চৌধুরী এমপিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় বিজয়ী করার আহবান জানান।

তিনি গতকাল বুধবার সন্ধ্যায় মুজাফ্ফরাবাদে সার্বজনীন কালী মন্দিরে শ্যামা পূজা উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মুজাফ্ফরাবাদ সাবর্জনীন শ্যামা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রীকান্ত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুভাশীষ চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর গীতা শিক্ষা কমিটির সাবেক সভাপতি বন গোপল চৌধুরী, নগর পূজা উদযাপন পরিষদের অর্থ সম্পাদক বিল্পব সেন, সাতকানিয়া পূজা উদযাপন পরিষদ সভাপতি রাজীব দাশ। বক্তব্য রাখেন পটিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ সহ-সভাপতি বিল্পব চৌধুরী, খরনা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জয় প্রকাশ দত্ত, মুজাফ্ফরাবাদ সার্বজনীন কালি বাড়ি স্থায়ী পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন চৌধুরী, মুজাফ্ফরাবাদ সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাজু রায় চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক নরেণ রায় চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাতুল বশর চৌধুরী, খরনা যুবলীগ সভাপতি বাপ্পী চৌধুরী, খরনা ছাত্রলীগ সভাপতি মাইমুন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে ১৪০ জন গীতা শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রীর সনদ প্রদান করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares