| |

কুয়েটে ইউআরপি ভবনের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ 11:56 pm | November 07, 2018

আতিয়ার রহমান ,খুলনা অফিস ; খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নবনির্মিত আরবান এন্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ০৭ নভেম্বর বুধবার দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউআরপি ভবনের শুভ উদ্বোধন করেন মহান জাতীয় সংসদের খুলনা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। প্রধান অতিথির বক্তৃতায় বেগম মন্নুজান সুফিয়ান বলেন, লেখাপড়ার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার দৃঢ় প্রতিজ্ঞ, এজন্য তিঁনি প্রয়োজনীয় সবকিছু প্রদান করতে প্রস্তুত। রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা অর্জিত হয়েছে উল্লেখ করে মাননীয় সংসদ সদস্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, মনদিয়ে লেখা পড়া করতে হবে এবং কুয়েটের বর্তমান অবস্থানকে আরো উপরে নিয়ে যেতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বায়েজীদ ইসমাইল চৌধুরী, সংশ্লিষ্ট প্রকল্পের প্রকল্প পরিচালক ও অতিরিক্ত পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা ও প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীসহ স্থানীয় রাজনীতিবীদ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!