| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জলাশয় থেকে চৌডালা ইউপি সদস্যর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১১:৩৬ অপরাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জলাশয়ের পানিতে ডুবে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউপির ৯নং সদস্য আবদুস সামাদের (৪০) মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।
নিহত ইউপি সদস্য হলেন- চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ির ভাদু মন্ডলের ছেলে।মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কুমারগাড়ার জলাশয় থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা।
চৌডালা ইউপি চেয়ারম্যান শাহ্ আলম জানান, মঙ্গলবার বিকেলে স্থানীয় বাসিন্দাদের খবর পেয়ে ওই জলাশয় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে তার মৃতদেহ নিজ বাড়িতে রয়েছে। তবে অন্য একটি সূত্রে জানা গেছে, স্থানীয় একটি আম বাগানে জুয়া খেলছিল ইউপি সদস্য সামাদসহ বেশ কয়েকজন ব্যক্তি।
এ সময় সাদা পোশাকে কয়েকজন ব্যক্তি ঘটনাস্থলে গেলে পুলিশ সন্দেহে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় আবদুস সামাদ একটি জলাশয়ে ঝাঁপ দিলে পানিতে ডুবে তার মৃত্যু হয়। এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান  জানান, জুয়ার আসরে শিবগঞ্জ থানার কোন পুলিশ সদস্য অভিযান চালায়নি। এমনকি কিভাবে ওই ইউপি সদস্য আবদুস সামাদ মারা গেছেন সেটিও জানাতে পারেননি ওসি সিকদার মশিউর।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares