| |

ল্যাবওয়ানে বিনামূল্যে ঠোঁট ও তালু কাটা অপারেশন ক্যাম্পের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ 11:22 pm | November 07, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের পিটিআই মাস্টারপাড়ায় অবস্থিত ল্যাবওয়ান মেডিকেল সার্ভিসেস এ ৬ষ্ঠ বারের মত ২ দিনব্যাপী বিনামূল্যে ঠোঁট ও তালু কাটা অপারেশন ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়েছে। ৬ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ২ দিনব্যাপী এই ক্যাম্পের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে সিভিল সার্জন অফিসার ডাঃ সাইফুল ফেরদৌস মোহম্মদ খায়রুল আতাতুর্ক ।

ল্যাব ওয়ান মেডিকেল সার্ভিসেস এর আয়োজনে ও অপারেশন ক্লেফ্ট এর সার্বিক সহযোগিতায় ৬ ও ৭ নভেম্বর মঙ্গল ও বুধবার ২ দিনব্যাপী বিনামূল্যে অপারেশন ক্যাম্পে অপারেশন ও চিকিৎসা প্রদান করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাস্টিক সার্জারী ইউনিটের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ সৈয়দ সামশুদ্দিন আহম্মেদ (এমবিবিএস, পিএইচ-ডি, জাপান), সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুজ্জামান সহ বিশেষজ্ঞ সার্জনগণ।

সিভিল সার্জন অফিসার বলেন এধরনের উদ্বোগ সত্যিই প্রশংসার দাবী রাখে। ল্যাব ওয়ান মেডিকেল সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাইনুল ইসলাম ডলার বলেন, জেলার হতদরিদ্র জনগণ যারা অর্থের অভাবে ঠোঁট ও তালু কাটার অপারেশন করতে পারেননা, তাদের সহযোগিতা করার উদ্দেশ্যে ২০১৬ সালের এপ্রিলে এই ফ্রি ক্যাম্প শুরু করি। এযাবৎ ১৬০ জনের ঠোঁট ও তালু কাটা রোগীর ফ্রি অপারেশন করা হয়েছে। এ ক্যাম্পে আনুমানিক ৫০ জন রোগীর অপারেশন প্রদান করা হবে। সটঃ ল্যাব ওয়ান মেডিকেল সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাইনুল ইসলাম ডলার


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!