| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ভালুকায় এক রাতে দুই দোকানে চুরি

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা নতুন বাসস্ট্যান্ড এলাকায় একই রাতে দুটি দোকানে চুরি সংঘঠিত হয়েছে। এসময় চুরের দল নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, গত ৪ নভেম্বর রাতে উপজেলার দেয়ালিয়াপাড়া গ্রামের মৃত: মোসলেম উদ্দিনের ছেলে মোজাম্মেল হকের মোবাইল সার্ভিসিং এর দোকানের টিনের ভেড়া কেটে ক্যাশ বক্স ভেঙ্গে নগদ টাকা ও ১টি এলইডি টিভি, ৫টি স্যামসাং গ্যালাক্সি মোবাইলসহ মোট ১ লক্ষ ১০ হাজার টাকা এবং একই এলাকার মোবারক হোসেনের মুদি দোকানে টিনের ভেড়া কেটে ক্যাশ বক্স ভেঙ্গে নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোরের দল।

দোকান মালিক মোজাম্মেল জানান, আমার দোকানের টিনের ভেড়া কেটে চোরের দল মালামালসহ প্রায় ১লক্ষ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। আরও জানান, আমার দোকানে চুরি করে চোরের দল মোবারকের মুদি দোকান থেকেও ক্যাশ ভেঙ্গে নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares