| |

নাটোর লালপুর-বাগাতিপাড়া আসনে মনোনয়ন চায় ওয়াকার্স পার্টি

প্রকাশিতঃ 11:14 pm | November 07, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের লালপুর-বাগাতিপাড়া আসনে ১৪ দল থেকে মনোনয়ন চায় বাংলাদেশের ওয়াকার্স পার্টি। আজ মঙ্গলবার সকালে শহরের মুসলিম ইন্সটিটিউটে বাংলাদেশের ওয়াকার্স পার্টি জেলা শাখা এক সংবাদ সম্মেলন করে এ দাবী করেন।

এসময় দলটির পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির জেলা সাধারণ সম্পাদক লোকমান হোসেন বাদল। সংবাদ সম্মেলনে লালপুর-বাগাতিপাড়া আসনে মনোনোয়ন প্রত্যাশি ইব্রাহীম খলিল সহ বক্তব্য রাখেন দলের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। নাটোরের লালপুর-বাগাতিপাড়া এলাকায় কৃষক, শ্রমিক, ক্ষেতমজুরদের অধিকার আদায়ে এবং আখের মূল্য বৃদ্ধিসহ নানান আন্দোলনে ওয়ার্কাস পার্টির অবদান তুলে ধরে এই আসনে নিজেকে যোগ্য প্রার্থী হিসাবে দাবি করেন প্রার্থী ইব্রাহিম খলিল।

এছাড়া, তিনি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে শিক্ষা, কৃষি, খাতসহ সকল খাতে সরকারের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে সকল ধরনের উন্নয়ন নিশ্চিত এবং দূর্নীতি দুর করার চেষ্টা করবেন বলে ঘোষনা দেন তিনি। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনটির জেলা শাখার সদস্য সুকুমার রায়, আব্দুল করিম, জেলা যুব মৈত্রীর সভাপতি মাহবুবুল আলম, জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সভাপতি মিজানুর রহমান মিজান প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!