| |

হালুয়াঘাটে নাশকতার অভিযোগে বিএনপি’র ১৭৭ নেতাকর্মীর নামে মামলা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:55 pm | November 07, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে নাশকতার অভিযোগে বিএনপি’র ১৭৭ জন নেতাকর্মীর নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। গত ৫ও ৬ নভেম্বার পৃথক পৃথক সময়ে উপজেলার বিভিন্ন স্থানে নাশকতামূলক কর্মকান্ড ও কর্তব্যরত অফিসারদের বল প্রয়োগ করে সরকারী কাজে বাধা প্রদান করা ও জখম করার অপরাধে হালুয়াঘাট থানা পুলিশ বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে পৃথক পৃথক ৪টি মামলা দায়ের করেন। যাহার নং- ৪,৫,৬,৭।

জানা যায়, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হালুয়াঘাট উপজেলা পরিষদের দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর, বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য আফজাল এইচ খান ও বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আজিজুল আহসান,নাদিম আহমেদসহ বিএনপি’র ১৭৭ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে বিভিন্ন স্থানে নাশকতামূলক কর্মকান্ড ও কর্তব্যরত অফিসারদের বল প্রয়োগ করে সরকারী কাজে বাধা প্রদান করা ও জখম করার অপরাধে বিশেষ ক্ষমতা আইনে পৃথক পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম এ প্রতিবেদককে বলেন, নাশকতামূলক কর্মকান্ড ও কর্তব্যরত অফিসারদের বল প্রয়োগ করে সরকারী কাজে বাধা প্রদান করা ও জখম করার অপরাধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে ১৭৭ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত নামা ব্যক্তিদের নামে পৃথক পৃথক ৪টি মামলা রুজু করেছেন। এজাহার নামীয় ব্যক্তিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!