| |

সংলাপ থেকে সুচিন্তিত মতামত আসবে : আশা ফখরুলের

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:45 am | November 07, 2018

নিউজ ডেস্ক আজকে প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের দ্বিতীয় দফার সংলাপ থেকে সুচিন্তিত মতামত আসবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।বুধবার জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন শেষে তিনি এ কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘সংলাপে আমরা আমাদের ৭ দফা দাবি তুলে ধরবো। সরকার যদি গণতান্ত্রিক ধারা রাখতে চায় এবং যদি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় তাহলে আজকে সংলাপ থেকে সুচিন্তিত মতামত আসবে।’

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবেদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরীক দল লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!