| |

অল্পের জন্য পাকিস্তানের কাছে হারল নারী দল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:26 am | November 07, 2018

স্পোর্টস ডেস্ক নারী বিশ্ব টি-টোয়েন্টি খেলতে গিয়ে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড নারী দলকে ৬ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। তবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অল্পের জন্য পাকিস্তানকে হারাতে পারেননি সালমা-রুমানারা।

মূল আসরে নিজেদের প্রথম ম্যাচের ভেন্যু গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে মাত্র ৮ রানের জন্য হেরে গিয়েছে বাংলাদেশ। পাকিস্তানের করা ১০৬ রানের জবাবে নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশের ইনিংস থেমেছে ৯ উইকেটে ৯৮ রান করে।

মঙ্গলবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টসে হেরে আগে বোলিং করতে নামে বাংলাদেশ। সালমা-জাহানারাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিজেদের ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৬ রানের বেশি করতে পারেনি পাকিস্তান। তাদের পক্ষে ব্যাট হাতে বিসমাহ মারুফ ২২, জাভেরিয়া খান ২১, নিদা দার ১৯ ও আয়েশা জাফর খেলেন ১৮ রানের ইনিংস।

বাংলাদেশের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন খাদিজা তুল কুবরা ও সালমা খাতুন। ১টি করে উইকেট দখল করেন রুমানা আহমেদ ও ফাহিমা খাতুন। কোনো উইকেট না পেলেও ৪ ওভার বোলিং করে মাত্র ১৭ রান খরচ করেন জাহানারা আলম।

রান তাড়া করতে নেমে অল্পতেই ফিরে যান বাংলাদেশের প্রথম তিন ব্যাটসম্যান। শামীমা সুলতানা ৯, আয়েশা রহমান ৮ ও জাহানারা ফিরে যান ২ রান করে। ২২ রানে তিন উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ।

প্রাথমিক ধাক্কা সামাল দিতে গিয়ে মন্থর ব্যাটিং করেন ফারজানা হক। তার ব্যাট থেকে ৪১ বলে ২৮ রানের ইনিংস। এছাড়া রুমানা ১০, লতা মন্ডল ১০ ও সালমা ৯ রানের ইনিংস খেললে ৯৮ রানেই থেমে যায় বাংলাদেশের ইনিংস।

একই মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী দিনে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ নারী দল। শনিবার বাংলাদেশ সময় ভোর ছয়টায় শুরু হবে ম্যাচটি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!