| |

হালুয়াঘাট কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড’র ত্রি-বার্ষিক নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ 10:13 pm | November 06, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ৮জন প্রার্থী বিভিন্ন পদে মনোনয়ন পত্র ঘোষিত তফসীল অনুযায়ী দাখিল করেছেন। ৮টি পদের বিপরিতে গত ৪ ও ৫ নভেম্বার প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে এডভোকেট সাজ্জাদুল হক সাজ্জাদ,সহ-সভাপতি পদে আবুল কাসেম,সদস্য পদে বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন,আনোয়ারুল হক,আব্দুর রহমান,কেরামত আলী,আহামদ হাজ্বী,বানী চিসিম মনোনয়ন পত্র ক্রয় করেন। ৭ নভেম্বার বাছাই। আগামী ১৫ নভেম্বার বৈধ প্রার্থী তালিকা প্রকাশ,প্রার্থীতা প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা এবং প্রতীক বরাদ্ধ। ২৮ নভেম্বার হালুয়াঘাট কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনার মোঃ কামরুল হুদা জানান, হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ঘোষিত তফসীল অনুযায়ী ৮টি পদের বিপরিতে আট জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করে ছিলেন। তার ধারাবাহিকতায় ৬ নভেম্বার তার নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। ২৮ নভেম্বার নির্বাচন অনুষ্ঠিত হবে। ৮টি পদের বিপরিতে প্রতিধন্ধি কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিধন্ধিতায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হতে পারে বলেও আশ্বস্ত করেন তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!