| |

রিভিউ নিয়ে লিটনকে ফেরাল জিম্বাবুয়ে

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:03 am | November 06, 2018

ক্রীড়া প্রতিবেদক ওপেনিং জুটিটা বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল। ২৩তম ওভারে এসে ভাঙল জুটিটি। লিটন দাসকে এলবিডব্লিউ করে সাজঘরে ফেরালেন সিকান্দার রাজা। শুরুতে অবশ্য আম্পায়ার আউট দেননি। রিভিউ নিয়ে নেয় জিম্বাবুয়ে। তাতেই আম্পায়ারের সিদ্ধান্ত পরিবর্তন করতে হয়।

জয়ের লক্ষ্য ৩২১ রান। চতুর্থ ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ। সিলেট টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে তাই অনেকটাই ব্যাকফুটে টাইগাররা। শঙ্কার বিষয় হলো, তিনশোর্ধ রান তাড়া করে জেতার ইতিহাস নেই বাংলাদেশের। এই টেস্ট জিততে হলে রেকর্ডই গড়তে হবে।

দুই ওপেনার লিটন দাস আর ইমরুল কায়েসের দায়িত্বশীল ব্যাটিংয়ে আগের দিন শেষ বিকেলে কোনো বিপদ ঘটেনি। চতুর্থ দিন সকালেও প্রথম আধা ঘন্টা নির্বিঘ্নে পার করে দেয় এই জুটি।

শেষপর্যন্ত দলীয় ৫৬ রানের মাথায় লিটনের আউটে ভেঙেছে জুটিটি। ৭৫ বলে ৩ বাউন্ডারিতে ২৩ রান করেন লিটন। ইমরুল অপরাজিত আছেন ৩৩ রানে। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে এসেছেন মুমিনুল হক।

এর আগে প্রথম ইনিংসে জিম্বাবুয়ের ২৮২ রানের জবাবে টাইগাররা অলআউট হয়ে যায় মাত্র ১৪৩ রানে। দ্বিতীয় ইনিংসে জিম্বাবুয়ে গুটিয়ে যায় ১৮১ রানে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!