| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদন্ড ৫ জনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে একটি হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ও পাঁচজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে আদালত তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে।
সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী ৪ আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত ব্যক্তি হচ্ছেন- জেলার গোমস্তাপুর উপজেলার কাশরইল গ্রামের সমর উঁরাওয়ের ছেলে নিরঞ্জন উঁরাও (২২)। যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্তরা হলেন- সমর উঁরাওরে ছেলে গণেশ উঁরাও (২২), রুবিয়া উরাওয়ের ছেলে দশরত উঁরাও (২২), রাইয়া উঁরাওয়ের ছেলে সমর উঁরাও (৪০) ও  সাবানু উঁরাও (২৬), বিশ্বনাথ উঁরাওয়ের ছেলে বুধুয়া উঁরাও (২৪)। এদের মধ্যে বুধুয়া ও সমর পলাতক রয়েছেন।
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা বেগম জানান, ২০১০ সালের ২৩ নভেম্বর বিকেলে কাশরইল গ্রামের রফিকুল ইসলাম একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে তাকে গলাকেটে হত্যা করে আসামীরা।
এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল জব্বার গোমস্তাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ২০১১ সালের ১২ সেপ্টেম্বর গোমস্তাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা বাণি ঈসরাইল অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্যগ্রহণ শেষে এই দন্ডাদেশ প্রদান করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares