| |

পটিয়ার হাইদগাঁও সড়কে খানাখন্দক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:38 pm | November 05, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৪ ও ৮ নং ওয়ার্ডের গ্রামীন সংযোগ সড়কে খানাখন্দক সৃষ্টি হয়ে চলাচলে সাধারণ পথযাত্রী ও শিক্ষার্থী চরম দূর্ভোগ পোহাচ্ছে। দীর্ঘদিন এ সড়ক খানাখন্দক সৃষ্টি হলেও হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার নীরব ভূমিক পালন করছে বলে এলাকাবাসীর অভিযোগ।

পটিয়া আসনের এমপি সামশুল হক চৌধুরী ২ হাজার কোটি টাকার উন্নয়ন করেছে মর্মে প্রচার করলেও প্রকৃতপক্ষে পটিয়া উপজেলায় ১৭টি ইউনিয়নে গ্রামীন সড়কের অবকাঠামো উন্নয়ন হয়নি। এ নিয়ে স্থানীয় জনসাধারণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে।

স্থানীয় যুবক বাহাদুর জানান, দীর্ঘদিন তাদের এলাকার গ্রামীন এই সড়কটির সংস্কার কাজ না হওয়ায় তারা চরম ভোগান্তীর মধ্যে রয়েছে। তাছাড়া এ রাস্তা দিয়ে কোনো যানবাহন চলাচল বন্ধ থাকায় এ্যমারজেন্সী কোন রোগীর সমস্যা হলে তাকে কোলে করে এলাকা পার করতে হয়। সে এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সড়কটির সংস্কার কাজ করার দ্রুত দাবী জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!