| |

ভালুকায় অর্ধশত গাছ কেটে নেওয়ার অভিযোগে দ্রুত বিচার আইনে মামলা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:36 pm | November 05, 2018

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় এক নিরীহ ব্যক্তির রোপনকৃত প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের অর্ধশত আকাশ মনি গাছ কেটে নেওয়ার অভিযোগে ৪ নভেম্বর রোববার দ্রুত বিচার আইনে আদালতে মামলা করেছেন ওই ব্যক্তির মেয়ে স্কুল শিক্ষিকা পারুল আক্তার।

জানা যায়, উপজেলার কাচিনা ইউনিয়নের মুচিরা মৌজায় বি,আর,এস ২১৩৮ নং দাগে ২৯ শতাংশ জমির মাঝে আকাশ মনি গাছের বাগান করেন বাটাজোর গ্রামের আবু হানিফ। ওই বাগান থেকে ১০ হাজার টাকা মূল্যের ২৭ টি ও ৫ হাজার টাকা মূল্যের ২০টি আকাশ মনি গাছ জোরপূর্বক ২১ অক্টোবর দিনদুপুরে কেটে নেয় একই এলাকার আছর উদ্দিন, আশ্রাব আলী ও জহিরুলের নেতৃত্বে ১৩/১৪ জনের একটি সংঘবদ্ধ দল।

এঘটনায় ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগটি থানা পুলিশ আমলে না নেওয়ায় আবু হানিফের কন্যা রফিক রাজু কিন্ডার গার্ডেনের শিক্ষিকা পারুল আক্তার বাদী হয়ে ৪ নভেম্বর রোববার ময়মনসিংহ বিজ্ঞ দ্রুত বিচার টাইবুনাল আদালতে ১৩ জনের নাম উলে¬খ করে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন।

মামলার বাদী পারুল আক্তার জানান, আমাদের বাড়ীতে বৃদ্ধ মা বাবা ছাড়া কেউ না থাকাতে আছর উদ্দিন, আশ্রাব আলী ও জহিরুলের নেতৃত্বে ১৩/১৪ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল জোর পূর্বক আমাদের রোপনকৃত প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের অর্ধশত আকাশ মনি গাছ কেটে নেয়। থানায় অভিযোগ দিলে তা আমলে না নেওয়াই বাধ্য হয়ে আদালতে মামলাটি দায়ের করি।
ভালুকা মডেল থানার ওসি তদন্ত মাজাহারুল ইসলাম জানান, মামলাটি এখনো হাতে পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!