| |

যশোরে প্রশ্ন ফাঁসচক্রের দুই সদস্য আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:26 pm | November 05, 2018

এবিএস রনি, শার্শা (যশোর) প্রতিনিধি : প্রশ্নপত্র ফাঁসচক্রের সঙ্গে জড়িত অভিযোগে দুই যুবককে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। গত ৪ নভেম্বর দুপুরে যশোরের মণিরামপুর উপজেলার তাহেরপুর বাজার থেকে হাদিউজ্জামান (৩৮) ও কৃষ্ণ মিত্র (২৫) নামে ওই দুই যুবককে আটক করা হয়।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামান সাংবাদিকদের এই তথ্য দেন। তিনি জানান, ঢাকা ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের দেওয়া তথ্যের ভিত্তিতে যশোর ডিবি পুলিশের এসআই শামীম হোসেন, এসআই সেকেন্দার আবু জাফরের নেতৃত্বে একটি ফোর্স হাদিউজ্জামান ও কৃষ্ণ মিত্রকে আটক করে। ওইসময় তাদের কাছ থেকে জেএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সোশাল মিডিয়ায় প্রচারণার জন্যে ব্যবহৃত চারটি মোবাইল ফোন সেট, আটটি সিম কার্ড (একটি বিকাশ নাম্বারসহ) দুটি ফেসবুক আইডিতে প্রকাশিত প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত স্ক্রিনশট (১১ পাতা)জব্দ করা হয়।

তিনি আরো বলেন, গত ১৮ আগস্ট থেকে এই চক্রটি ফেসবুকে প্রচার চালায় যে, জেএসসি পরীক্ষার্থীদের টাকার বিনিময়ে প্রশ্নপত্র দেওয়া হবে। সেক্ষেত্রে তারা তিনজনের কাছ থেকে প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে দুই হাজার ৯০০ টাকাও নেয়। সোশাল মিডিয়ায় অবশ্য তারা ছদ্মনাম ব্যবহার করে।

এ ঘটনায় এসআই শামীম হোসেন মণিরামপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে [ধারা ২৩(১)/২৪(১)(ক)/২৬(১)৩৫] একটি মামলা করেছেন। মামলা নম্বর-০৬/০৪.১১.১৮


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!